২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩

-

ময়মনসিংহের হালুয়াঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৭০ বোতল মদসহ তিন মাদক কারবারীকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ। শনিবার ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহমুদুল হাসানের নির্দেশে এসআই খোকন চন্দ্র সরকার ও আব্দুল হামিদ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে উত্তর আকনপাড়া গ্রামের পাকা রাস্তার ওপর হতে ভারতীয় ৭০ বোতল মদসহ তিনজন মাদক কারবারীকে আটক করে।

আটককৃত মাদক কারবারীরা হলেন, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার চরাখোলা গ্রামের বিমল পাল্মার ছেলে বিপ্লব পাল্মা (৩৬), বিনয় পাল্মার ছেলে সহৃত পাল্মা (২৬) ও একই থানার চোয়ারিয়া খোলা গ্রামের মৃত ধৃরেন্দ্র বিশ্বাসের ছেলে রতন বিশ্বাস (৩৮)।

এ বিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহমুদুল হাসান নয়া দিগন্তকে জানায়, হাালুয়াঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৭০ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকারসহ তিনজন মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের নামে হালুয়াঘাট থানায় মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল