২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আত্মগোপনে থাকা আসামীর বাড়ি থেকে অর্ধকোটি টাকার মালামাল লুট

আত্মগোপনে থাকা আসামীর বাড়ি থেকে অর্ধকোটি টাকার মালামাল লুট - ছবি : নয়া দিগন্ত

একটি হত্যা মামলার আসামী হওয়ার বাড়ির অধিকাংশ সদস্য আত্মগোপনে রয়েছেন। এই সুযোগে ঘরবাড়ি ভাংচুর করে অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে গেছে কুচক্রি মহল। সম্প্রতি জামালপুরের ইসলামপুর উপজেলায় এই ঘটনা ঘটেছে।

জানাযায়, উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর নতুন শাহপাড়া গ্রামের দুলাল, ফুলু মিয়া, হাইবর, হুজুর আলীসহ বাড়ির আরো কিছু সদস্যকে একটি হত্যা মামলার আসামী করে থানায় মামলা করা হয়ছে। করোনাভাইরাসের কারণে আদালতে আত্মসমর্পণের সুযোগ না থাকায় তারা আত্মগোপনে রয়েছেন।

এই সুযোগে একটি কুচক্রি মহল তাদের বসতবাড়িতে ঢুকে গবাদি পশুসহ অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে দেখা যায়, ফুলু, দুলাল, সাত্তার, ইজ্জত, শুকুরের আলীর আটটি ঘর ভাংচুর ও ব্যাপক ক্ষয়ক্ষতি করে। ফুলু মিয়া পরিবার নিয়ে আত্মগোপনে থাকায় প্রতিপক্ষ তার বাড়িতে লুটপাট চালায়। প্রতিপক্ষ বাড়ির প্রবেশ পথের সবগুলো রাস্তা বন্ধ করে দেয়ায় নিজ বসতবাড়িতে ঢুকতে পারছেন না ভূক্তভোগিরা।

ফুলুর কলেজ পড়ুয়া মেয়ে ফুলেরানী জানায়, আমি থানায় একটি লিখিত অভিযোগ দিলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।
ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এএসপি মো. সুমন মিয়া বলেন, ক্ষতিগ্রস্তরা অভিযোগ দিলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল