২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাজিতপুরে করোনায় ৯০ বছরের বৃদ্ধের মৃত্যু

বাজিতপুরে করোনায় ৯০ বছরের বৃদ্ধের মৃত্যু -

কিশোরগঞ্জের বাজিতপুরে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন হযরত আলী নামে ৯০ বছরের এক বৃদ্ধ। তিনি বাজিতপুরের ভাগলপুরে মো: সাইফুল ইসলাম ও রুহুল আমিনের বাবা। তার স্থায়ী বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর গ্রামে।

বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনায় মৃত হযরত আলী অনেক দিন ধরে বাজিতপুরের ভাগলপুর এলাকার নিজ বাসায় বসবাস করছেন। গত ২৮ জুনে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে ২৯ জুনে করোনা পজেটিভ শনাক্ত হন। করোনা পজেটিভ হওয়ার পর থেকে তার নিজ বাসায় আইশোলেশনে থাকেন। শেষ পর্যন্ত আইশোলেশনে থাকা অবস্থায় গত সোমবার তার মৃত্যু হয়। এ নিয়ে বাজিতপুর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে দুই জন মৃত্যুবরণ করলেন।

বাজিতপুরের ভাগলপুর এলাকার বাসিন্দা সাগর রেজা চৌধূরী বলেন, আমার চাচা খুবই ভাল লোক ছিলেন।

বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক (আরএমও) ও রোগ নিয়ন্ত্রণ (এমওডিস) কর্মকর্তা ডা: তাহলিল হোসেন শাওন মঙ্গলবার দুপুরে নয়া দিগন্তকে বলেন, করোনায় মারা যাওয়া ব্যক্তি করোনা উপসর্গ ছাড়াও অন্যান্য জটিল রোগে ভুগছিলেন।

এদিকে বাজিতপুর উপজেলা পরিষদের যুব উন্নয়ন বিভাগে কর্মরত মো: জহিরুল হক (৫০) ও সরারচর ইউনিয়নের কাঞ্চন বালা সাহাসহ (৫৫) নতুন করে ১২ জন করোনা মুক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় সর্বমোট করোনা মুক্ত হলেন ৯১ জন।

উল্লেখ্য, আজ মঙ্গলবার পর্যন্ত বাজিতপুর উপজেলায় সর্বমোট ১৩৫ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।


আরো সংবাদ



premium cement