০৮ আগস্ট ২০২০

নান্দাইলে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নান্দাইলে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ -
24tkt

ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক হাইওয়ে সড়কের মুসুল্লি মেরেঙ্গা নামক স্থানে রোববার রাত ১১টার দিকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক নান্দাইলের দিকে আসা একটি সিএনজিকে চাপা দিলে সিএনজিটি লণ্ডভণ্ড হয়ে যায়। এ ঘটনায় মো: আরিফ মিয়া (২১) এবং হানিফ মিয়া (২৬) নামে সিএনজির দুইযাত্রী ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা একই উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের বাসিন্দা।

নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক ঘটনা নিশ্চিত করে জানান, লাশ দুটি উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)