১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

জামালপুরে নতুন আরো ৩৩ জন করোনায় আক্রান্ত, সুস্থ ১৯১

-

জামালপুরে গত দুই দিনের নমুনা পরীক্ষার প্রতিবেদন একসাথে প্রকাশ করেছে স্বাস্থ্য বিভাগ। এই প্রতিবেদনে নতুন করে আরো ৩৩ জন করোনাভাইরাসের রোগী শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে জামালপুর সদর উপজেলায় ২৩ জন, জেলার ইসলামপুর উপজেলায় পাঁচজন, সরিষাবাড়ী উপজেলায় চারজন এবং মাদারগঞ্জ উপজেলায় রয়েছেন একজন। রোববার দুপুর ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে জামালপুর স্বাস্থ্য বিভাগ।

আক্রান্তদের মধ্যে ইসলামপুরে একজন ইটার্ন এমবিবিএস চিকিৎসক, সরিষাবাড়ীর তারাকান্দি যমুনা সারকারখানা এলাকার দু’জন চাকরিজীবী এবং জামালপুর সদরে একজন স্বাস্থ্যকর্মী, একজন র‌্যাব সদস্য, পোস্ট অফিসের চারজন কর্মচারী ও একজন ব্যাংক কর্মচারীসহ সাধারণ পরিবারের সদস্য রয়েছেন।

এ পর্যন্ত জামালপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৬৩১ জন। অন্যদিকে সর্বশেষ ১৯১ জনসহ মোট সুস্থ ৪২৯ জন এবং এ পর্যন্ত করোনায় মৃত্যুবরণ করেছেন নয়জন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ৪ জুলাই এবং আগের দিন ৩ জুলাই এই দুই দিনে দুই ব্যাচে ১৭৮টি নমুনা পরীক্ষার এক সাথে প্রতিবেদন দিয়েছে জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব কর্তৃপক্ষ। এর মধ্যে ৩৩ জন করোনার রোগী শনাক্ত হয়েছে।


আরো সংবাদ



premium cement