২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে স্ত্রীকে হত্যা করে সন্তানদের নিয়ে স্বামীর পলায়ন

-

ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরের বিশ্বরোড মোড় এলাকায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অটোচালক মুজাহিদ (২৫) তার স্ত্রী হ্যাপি আক্তারকে (২০) হত্যা করে দুই সন্তান নিয়ে পালিয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহত হ্যাপি আক্তার পৌর শহরের ৪নং ওয়ার্ডের জন্মেজয় গ্রামের কাজিম উদ্দিনের মেয়ে।

জানা যায়, গত ৫ বছর আগে সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের খাইরুল ইসলামের ছেলে মুজাহিদের সাথে হ্যাপি আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ঘরে জন্ম নেয় দুই সন্তান। বিয়ের পর থেকেই মুজাহিদ ও হ্যাপির দাম্পত্য কলহ লেগেই থাকতো। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সন্ধ্যায় উভয়ের মাঝে কথা-কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে হ্যাপি আক্তারকে হত্যা করেন মুজাহিদ। পরে দুই সন্তানকে নিয়ে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের ভাই সারফুল ইসলাম হত্যাকাণ্ডের বিচার দাবি করে বলেন, আমার বোন বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তিতে ছিল। প্রায় প্রতিদিন আমার বোনকে তার স্বামী মুজাহিদ শারীরিকভাবে নির্যাতন করতো। পাষণ্ড স্বামী আজ (গতকাল) আমার বোনকে অত্যাচার করে হত্যা করেছে।

অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল