২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু -

ময়মনসিংহের ভালুকায় পিডিবির বাঁশের খুঁটির ঝুলন্ত সার্ভিস লাইনের তারে জড়িয়ে জোৎস্না বেগম (৪২) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার পাঁচগাঁও পূর্বপাড়া বৈরাগী ভিটা নামক স্থানে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই গ্রামের মৃত রহিম উদ্দিনের স্ত্রী দুই সন্তানের জননী জোৎস্না বেগম তাদের গরুর জন্য ঘাস কেটে বস্তায় ভরে বাড়ি যাচ্ছিলেন। পথে স্থানীয় নুরুল হকের বাড়ির বাঁশের খুঁটির ঝুলন্ত পিডিবির সার্ভিস তারে ঘাসভর্তি বস্তাটি বেধে যায়। এ সময় তিনি হাত দিয়ে সার্ভিস তারটি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। খোঁজ পেয়ে স্থানীয়রা আহত জোৎস্না বেগমকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। কিন্তু ময়মনসিংহ নেয়ার পথেই তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল