২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে নিখোঁজের ৬ দিন পর ঘাতকের বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

নিহত অপু -

জামালপুরে নিখোঁজ হওয়ার ৬ দিন পর অপু (২২) নামে এক যুবকের লাশ অভিযুক্ত ঘাতকের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুন) রাত সাড়ে ১১টার দিকে জামালপুর শহরের নাওভাঙাচর এলাকায় মামলার প্রধান আসামি আল আমিনের বাড়ির আঙ্গিনার মাটি খুঁড়ে অপুর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত অপু জামালপুর শহরের নাওভাঙাচর বাঁধেরমাথা ছাতারমোড় এলাকার রিকশা চালক সুরুজ আলী ছেলে।

জানা গেছে, অপু মাহেন্দ্র গাড়ির চালক ছিলেন। গত বৃহস্পতিবার (২৫ জুন) রাত ৯টার দিকে নাওভাঙাচরের মধ্যপাড়া আদর্শ বয়েজ ক্লাব থেকে বেরিয়ে যান অপু। এরপর তিনি আর বাড়িতে ফিরেননি। পরদিন ওই এলাকার একটি পাট ক্ষেতে একটি জুতা, ধস্তাধস্তি আলামত ও রক্তের চিহ্ন পাওয়া যায়।
এরপর অপু নিখোঁজের ঘটনায় জামালপুর থানায় সাধারণ ডায়েরি এবং মামলা দায়ের করেন তার পিতা সুরুজ আলী। ওই মামলার প্রধান আসামী নাওভাঙাচর এলাকার আল আমিনকে মঙ্গলবার (৩০ জুন) দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। তার স্বীকারোক্তির ভিত্তিতেই অপুর লাশ উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আল আমিন জামালপুর শহরের নাওভাঙাচর এলাকার কালু-এর ছেলে।

এ ব্যাপারে জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেমুজ্জামান সাংবাদিকদের জানান, আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি আগের শত্রুতার জের ধরে অপুকে হত্যা করে লাশ তার বাড়ির আঙ্গিনায় মাটিচাপা দিয়েছেন বলে স্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল