২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পূর্বধলায় ট্রাক চাপায় একজন নিহত

পূর্বধলায় ট্রাক চাপায় একজন নিহত - প্রতীকী

নেত্রকোণার পূর্বধলায় ট্রাকের চাপায় মো. কালাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার বিকালে উপজেলার শ্যামগঞ্জ-জারিয়া সড়কের জাওয়ানী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কালাম উপজেলার খলিশাউড় ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ইরাজ আলীর ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও খলিশাউড় ইউনিয়ন চেয়ারম্যান ইয়াকুব আলী জানান, কালামের বিগত প্রায় ২০ বছর যাবৎ মানসিক ভারসাম্যহীন ছিল। সে বিভিন্ন সময় সড়কে চলাচলকারি বিভিন্ন যানবাহনের সামনে গিয়ে টাকা-পয়সা চাইতেন। প্রতিদিনের ন্যায় আজ বিকালে সে হঠাৎ করে রাস্তার মাঝখানে দৌড় দেওয়ার সময় পেছন থেকে আসা ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। ট্রাকের চালক (ময়মনসিংহ হ ১১-০৫৫৫) বর্তমানে পলাতক রয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যেহেতু কালাম মানসিক ভারসাম্যহীন ছিল তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল