১০ জুলাই ২০২০

ভালুকায় ডাক্তার ও পুলিশসহ আরও ১৫ জনের করোনা শনাক্ত

ভালুকায় ডাক্তার ও পুলিশসহ আরও ১৫ জনের করোনা শনাক্ত -

ময়মনসিংহের ভালুকায় একজন ডাক্তার, ৬ পুলিশ সদস্য, একজন শিক্ষিকা ও ৫ পোশাক শ্রমিকসহ নতুন করে আরও ১৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে হাসপাতালের দুই ডাক্তারসহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯ জন।

২৮ মে বৃহস্পতিবার রাতে এসব আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার রাতের তথ্যেরভিত্তিতে নতুন আক্রান্ত ১৫ জন হলেন- ময়মনসিংহ শিল্প পুলিশ জোন-৫ এর ৫ জন পুলিশ কনস্টেবল, একজন হাইওয়ে পুলিশ, একজন পৌরসভার মেজরভিটার বাসিন্দা এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা, একজন নারী ডাক্তার, তিনি গাজীপুর থাকেন এবং তার স্বামী ভালুকা সরকারি হাসপাতালের ডাক্তার, তিনজন উপজেলার মাস্টারবাড়ি ক্রাউন ওয়ারস লিমিটেডের শ্রমিক, তারা হবিরবাড়ি গতিয়ারবাজারের একজন ও একজন উপজেলার রাজৈ ইউনিয়নের নারী মিল শ্রমিক ও অপরজনের বাড়ি বরিশালে। একজন ময়য়নসিংহরে তারাকান্দা থানার বাসিন্দ এবং সুলতানা সুয়েটারের মিল শ্রমিক, আরো দু’জনের মাঝে একজন উপজেলা পরিষদের মালি ও অপরজনের বাড়ি উপজেলার জামিরদিয়া গ্রমে।

এ নিয়ে উপজেলায় দুই ডাক্তারসহ মোট ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন এবং করোনায় আক্রান্ত প্রথমজন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যাওয়ার পর তাকে পারিবারিক গোরস্থান দাফন করা হয়েছে।


আরো সংবাদ

বনানী কবরস্থানে সাহারা খাতুনের দাফন শনিবার কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা চাকুরীচ্যুত বিজেএমসির ক্রীড়াবিদদের মানবেতর জীবন করোনার জাল সার্টিফিকেট: রিজেন্ট সাহেদের সহযোগী রিমান্ডে কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের

সকল