১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় ডাক্তার ও পুলিশসহ আরও ১৫ জনের করোনা শনাক্ত

ভালুকায় ডাক্তার ও পুলিশসহ আরও ১৫ জনের করোনা শনাক্ত -

ময়মনসিংহের ভালুকায় একজন ডাক্তার, ৬ পুলিশ সদস্য, একজন শিক্ষিকা ও ৫ পোশাক শ্রমিকসহ নতুন করে আরও ১৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে হাসপাতালের দুই ডাক্তারসহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯ জন।

২৮ মে বৃহস্পতিবার রাতে এসব আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার রাতের তথ্যেরভিত্তিতে নতুন আক্রান্ত ১৫ জন হলেন- ময়মনসিংহ শিল্প পুলিশ জোন-৫ এর ৫ জন পুলিশ কনস্টেবল, একজন হাইওয়ে পুলিশ, একজন পৌরসভার মেজরভিটার বাসিন্দা এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা, একজন নারী ডাক্তার, তিনি গাজীপুর থাকেন এবং তার স্বামী ভালুকা সরকারি হাসপাতালের ডাক্তার, তিনজন উপজেলার মাস্টারবাড়ি ক্রাউন ওয়ারস লিমিটেডের শ্রমিক, তারা হবিরবাড়ি গতিয়ারবাজারের একজন ও একজন উপজেলার রাজৈ ইউনিয়নের নারী মিল শ্রমিক ও অপরজনের বাড়ি বরিশালে। একজন ময়য়নসিংহরে তারাকান্দা থানার বাসিন্দ এবং সুলতানা সুয়েটারের মিল শ্রমিক, আরো দু’জনের মাঝে একজন উপজেলা পরিষদের মালি ও অপরজনের বাড়ি উপজেলার জামিরদিয়া গ্রমে।

এ নিয়ে উপজেলায় দুই ডাক্তারসহ মোট ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন এবং করোনায় আক্রান্ত প্রথমজন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যাওয়ার পর তাকে পারিবারিক গোরস্থান দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল