১০ জুলাই ২০২০

ঈশ্বরগঞ্জে জুয়ার আসর পানিতে ঝাঁপ দেয়া যুবকের লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জে জুয়ার আসর পানিতে ঝাঁপ দেয়া যুবকের লাশ উদ্ধার। - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়ার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবক বকুল মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দু’দিন পর বৃহস্পতিবার সকাল ১০টায় গ্রামবাসী মিলে বেই বিলের একপাশে লাশটি খুঁজে পায়।

মঙ্গলবার বিকেলে উপজেলার বড়জোড়া বেই বিলে জুয়ার আসরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণ ও ডিবি পুলিশ অভিযান চালালে জুয়ার আসর থেকে বিলের পানিতে ঝাপদেয় ওই যুবক। ঝাঁপ দেওয়ার পর থেকে নিখোঁজ ছিল বকুল মিয়া। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা ওই দিন মধ্যরাত পর্যন্ত ও পরের দিন বুধবার সন্ধ্যা পর্যন্ত বিলের পানিতে তল্লাশি চালিয়েও ওই যুবকের লাশ উদ্ধার করতে পারেনি।

বৃহস্পতিবার মাইকিং করে শতাধিক গ্রামবাসী জড়ো হয়ে বিলের পানিতে নেমে লাশটি খুঁজে পায়। পরে বিল থেকে লাশ উদ্ধার করে মাইজবাগ ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে রাখা হয়। ওই সময় উত্তেজিত হয়ে পড়ে জনতা। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: জাকির হোসেন ও থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থলে গিয়ে নিহত বকুলের পরিবারকে শান্তনা দেন।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া গ্রামের বেই বিলের মাঝখানে উচুঠিলা তৈরি করে দীর্ঘ দিন ধরে জুয়াড়িরা জুয়া খেলার আসর বসিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ডিবি পুলিশকে সাথে নিয়ে মঙ্গলবার ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণের নেতৃত্বে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যাওয়ার সময় চার জনকে আটক করে। ওই সময় মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে বকুল মিয়া বিলের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

মাইজবাগ ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, জুয়া খেলার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া বকুলের লাশ উদ্ধার করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার সকাল ১০টায় লাশটি উদ্ধার করা হয়।


আরো সংবাদ

করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা

সকল