১০ জুলাই ২০২০

নালিতাবাড়ীতে করোনামুক্ত ৪ পুলিশ

নালিতাবাড়ীতে করোনামুক্ত ৪ পুলিশ -

শেপুরের নালিতাবাড়ী থানার করোনাভাইরাসে আক্রান্ত চার পুলিশ সদস্যকে সুস্থ হওয়ায় আইসোলেশনমুক্ত করা হয়েছে ২৭ মে বুধবার। পরপর ২ বার করোনা নেগেটিভ রির্পোট আসায় আইসোলেশনমুক্ত করা হয়।

সূত্র জানায় শেরপুর জেলা পুলিশ সদস্যদের কয়েকজন করোনা পজেটিভ আসায় ১০ মে নালিতাবাড়ী থানার ওসিসহ ৩০ জন করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৭ মে চারজনের করোনা পজেটিভ পাওয়া যায়। তাদের মধ্যে দুজন নালিতাবাড়ী হাসপাতাল ও বাকি দুজন বাড়িতেই আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়।

চিকিৎসা শেষে দুইবার করোনা নেগেটিভ আসায় তাদের আইসোলেশনমুক্ত হিসেবে ঘোষণা দেয়া হয়েছে। করোনা থেকে মুক্ত পুলিশ সদস্যরা হলেন এএসআই মামুন, এএসআই সুমন মিয়া, কন্সটেবল আশিকুর রহমান, কন্সটেবল মোছা. দিলরুবা বেগম।

তারা থানায় ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থেকে পরে কাজে যোগদান করবেন, জানান নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদি হাফিজ।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহামেদ বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা মুসলমানদের লাশ পুড়িয়ে ফেলতে বাধ্য করে শ্রীলঙ্কা ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে : মুফতী ফয়জুল

সকল