২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে বিদুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

হালুয়াঘাটে বিদুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু - প্রতীকী

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের বীরগুছিনা গ্রামে বিদুৎস্পৃষ্টে মো. ইমন হোসেন (১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে বীরগুছিনা গ্রামের ফজলুর রহমানের ছেলে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

নিহত শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে গরু আনতে গিয়ে নিখোঁজ হয় শিশুটি। অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে এলাকায় মাইকিং করে তার পরিবার। পরে বুধবার সকালে ধান ক্ষেত থেকে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে হালুয়াঘাট থানা ওসি মোহাম্মদ আলী মাহমুদ সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল