২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে জুয়ার আসর থেকে পানিতে ঝাঁপ দেয়া যুবকের সন্ধান মেলেনি

ঈশ্বরগঞ্জে জোয়ার আসর থেকে পানিতে ঝাঁপ দেয়া যুবকের সন্ধ্যান মেলেনি -

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ যুবকের সন্ধান মেলেনি এখনো। মঙ্গলবার বিকেলে উপজেলার বড়জোড়া বেই বিলে জোয়ার আসরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণ ও ডিবি পুলিশ অভিযান চালালে ওই দুর্ঘটনার ঘটনাটি ঘটে। ওই সময় চার জুয়াড়িকে পুলিশ আটক করলেও এক জুয়াড়ি পালিয়ে যাওয়ার জন্য পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা দীর্ঘ সময় অভিযান চালিয়েও খোঁজ পাননি তারা।

এলাকাবাসী জানায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া গ্রামের বেই বিলের মাঝখানে উঁচুটিলা তৈরি করে দীর্ঘদিন ধরে জুয়াড়িরা জুয়া খেলার আসর বসিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ডিবি পুলিশকে সাথে নিয়ে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যাওয়ার সময় চার জনকে আটক করা হয়। ওই সময় মাইজবাগ ইউপির মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে বকুল মিয়া বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মঙ্গলবার রাত ও বুধবার দুপুর পর্যন্ত ডুবুরি দলের সহায়তায় ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চালিয়েও নিখোঁজের সন্ধান পায়নি।

এ ব্যাপারে নিখোঁজ বকুলের বাবা নুরুল ইসলাম বলেন, এখনো কেউ আমার ছেলের সন্ধ্যান করতে পারেনি। আমার ছেলেকে ফেরত চাই।

এ ব্যাপারে ময়মনসিংহ ডিবির ওসি শাহ্ কামাল আকন্দ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিত্বে তাদের একটি টিম অভিযান চালিয়ে চার জুয়াড়িকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে। আর নিখোঁজ যুবককে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement

সকল