১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে মোটরসাইকেল দুঘর্টনায় দুই যুবক নিহত

গফরগাঁওয়ে মোটরসাইকেল দুঘর্টনায় দুই যুবক নিহত - সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী দুই যুবক নিহত হয়েছে। সোমবার বিকাল ৩ টায় দিকে উপজেলার পাগলা থানাধীন টাংগাব ইউনিয়নের টাংগাব গ্রামে ডাকবাংলো বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও আশিক নামে একজন আহত হয়েছে।

নিহতরা হলো কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বড়বাড়ি গ্রামের অনিক (২২) ও রিয়াদ (২১) । গুরুতর আহত যুবকের নাম আশিক (২২), তার বাড়ি একই এলাকায়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত রিয়াদ ও অনিক আহত আশিককে নিয়ে সোমবার আড়াইটার দিকে নিজ এলাকা থেকে ঘুরতে বের হন। তাদের মোটরসাইকেল টাংগাব খান বাহাদুর ইসমাইল সড়কের টাংগাব গ্রামে ডাকবাংলো বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলে অনীক ও রিয়াদ নামে দুই যুবক মারা যায়। গুরুতর আহত অবস্থায় আশিক নামক যুবককে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা ওই এলাকায় ঘুরতে আসেন বলে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি।

এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত

সকল