২৯ মে ২০২০

ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ১৯ জনকে জরিমানা

ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ১৯ জনকে জরিমানা - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯ ব্যবসায়ীসহ ১০ পথচারীকে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাটবাজারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভীন।

সরকারি নির্দেশনা মোতাকেব স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনা না করায় ৯ ব্যবসায়ীদের ৬৩ হাজার এবং মাস্ক ব্যবহার না করায় ১০ পথচারীদের ২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

সোমবার সকাল থেকে উপজেলার বিভিন্ন বাজারে সাধারণ মানুষের ভীড় বাড়তে থাকে। কিছু কিছু দোকান গোপনে খোলে ভেতরে ক্রেতা রেখে পন্য বিক্রয় করছিল। তাছাড়া বিভিন্ন দোকান স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসায়ীক কার্যক্রম চালিয়ে যাচ্ছিল। বাজারে যত্রযত্র মাস্ক ছাড়া চলাফেলা করছিল সাধারণ মানুষ। ওই অবস্থায় দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযানে নামেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, সরকারি নির্দেশনা মোতাকেব স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনা না করায় সরকারি আইন ভঙ্গের কারণে ব্যবসায়ীদের ও পথচারীদের জরিমানা করা হয়েছে।


আরো সংবাদ

‘হীরক রাজার দেশ’ কিংবা তার চেয়ে নির্মম দেশের সব সঙ্কটে শহীদ জিয়ার নেতৃত্ব অবিস্মরণীয় : মির্জা ফখরুল ঝালকাঠিতে নারীকে কুপিয়ে হত্যাচেষ্টা, বসতঘর ভাংচুর দুই সন্তানের পিতা প্রেমিকের লাশ উদ্ধার, আটক বিবাহিতা প্রেমিকা দেশের কয়েক’টি অঞ্চলে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে পুলিশের টিকটক ভিডিও দেখে ছেলে খুঁজে পেল তার নিখোঁজ বাবাকে চীনের সঙ্গে সীমান্ত উত্তেজনায় মন-মেজাজ ভালো নেই মোদির : ট্রাম্প পাকিস্তান ক্রিকেটে নতুন দায়িত্বে সাকলায়েন কর্মস্থলে ফিরছে মানুষ, সড়ক-মহাসড়কে গাড়ির চাপ দেশে এক দিনে আক্রান্তের সংখ্যা আড়াই হাজার ছাড়ালো, মৃত ২৩ দেবিদ্বারে করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন করছে ‘ওরা ৪১ জন’

সকল

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)