২৬ নভেম্বর ২০২০

ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ১৯ জনকে জরিমানা

ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ১৯ জনকে জরিমানা - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯ ব্যবসায়ীসহ ১০ পথচারীকে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাটবাজারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভীন।

সরকারি নির্দেশনা মোতাকেব স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনা না করায় ৯ ব্যবসায়ীদের ৬৩ হাজার এবং মাস্ক ব্যবহার না করায় ১০ পথচারীদের ২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

সোমবার সকাল থেকে উপজেলার বিভিন্ন বাজারে সাধারণ মানুষের ভীড় বাড়তে থাকে। কিছু কিছু দোকান গোপনে খোলে ভেতরে ক্রেতা রেখে পন্য বিক্রয় করছিল। তাছাড়া বিভিন্ন দোকান স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসায়ীক কার্যক্রম চালিয়ে যাচ্ছিল। বাজারে যত্রযত্র মাস্ক ছাড়া চলাফেলা করছিল সাধারণ মানুষ। ওই অবস্থায় দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযানে নামেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, সরকারি নির্দেশনা মোতাকেব স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনা না করায় সরকারি আইন ভঙ্গের কারণে ব্যবসায়ীদের ও পথচারীদের জরিমানা করা হয়েছে।


আরো সংবাদ