২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে আরো দুই স্বাস্থ্য কর্মীসহ তিনজন করোনায় আক্রান্ত

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই স্বাস্থ্যকর্মী ও এক চা বিক্রেতার করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সূত্র জানায়, গত সোমবার সন্দেহভাজন ২৬ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের (পিসিআর) ল্যাবে পাঠানো হয়। তাদের মধ্য থেকে ধোপাঘাট ও ভারইল গ্রামের দুজন স্বাস্থ্যকর্মী কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার ও পৌর শহরের জামতলা মোড়ের এক চা বিক্রেতার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন পুরুষ ও দুজন মহিলা। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২০ জন। তার মধ্য থেকে ইতোমধ্যে ১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাইনুদ্দিন খান বলেন, নতুন আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল