২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে ৫০ হাজার মানুষকে খাদ্য সহায়তা

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া ৫০ হাজার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে জরুরি খাদ্য সহায়তা প্রদান কর্মসূচি অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার চলমান কর্মসূচির অংশ হিসেবে গফরগাঁও সরকারি ইসলামিয়া হাইস্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌর এলাকার দেড় হাজার জনগণের মাঝে খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ও স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল।

এসময় উপজেলা চেয়ারম্যান আরশাফ উদ্দিন বাদল ও পৌরসভার মেয়র ইকবাল হোসেন সুমন, সালটিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল জক ঢালী, লংগাইর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবসহ ইউপি চেয়ারম্যানগণ ও পৌরসভার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

জরুরি খাদ্য সহায়তা প্রদান কর্মসূরি অধীনে এ পর্যন্ত গফরগাঁও উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৬ হাজার ৫০০ প্যাকেট, জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের ত্রাণ তহবিল থেকে ১০ হাজার প্যাকেট, পৌর এলাকায় পাঁচ হাজার প্যাকেট এবং ব্যক্তিগতভাবে আরো ১৫ হাজার প্যাকেট খাদ্য সহায়তার প্যাকেট বিতরণ করা হয়েছে। ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত থাকলে বলেও জানানো হয়।


আরো সংবাদ



premium cement