২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনাযুদ্ধে জয়ী ৫ স্বাস্থ্যকর্মী বাড়ি ফিরলেন

প্রতীকী ছবি -

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ধবার পাঁচ স্বাস্থ্যকর্মীকে ছাড়পত্র দেয়া হয়েছে। টানা ২২ দিন চিকিৎসাধীন থাকার পর গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন উপ-সহকারি কমিউিনিটি মেডিক্যাল অফিসার পারভিন বেগম, শোভা চৌধুরী, জাকির হোসাইন, সিনিয়ির ষ্টাফ নার্স তাছলিমা খাতুন ও অফিস সহকারী সিরাজুল ইসলাম ছাড়পত্র পেয়ে নিজ নিজ বাসায় ফিরেছেন। বুধবার বেলা আড়াইটার দিকে এই পাঁচজন স্বাস্থকর্মীকে হাসপাতাল থেকে ছাড়পত্রসহ ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়। এ নিয়ে গফরগাঁও উপজেলায় করোনা আক্রান্ত সাতজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

গফরগাঁও উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৮ জন। তার মধ্যে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের ডাক্তার, নার্স, ওয়ার্ডবয়, উপ-সহকারি কমিউিনিটি মেডিক্যাল অফিসার, সিএইচসিপি, ষ্টাফ সহ ১৩ জন। এর আগে প্রথম করোনা শনাক্ত লিলি বেগম (৬০) ও একজন ডাক্তার সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন।

উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার পারভিন বেগম, শোভা চৌধুরী, জাকির হোসাইন গত ১৫ এপ্রিল এবং সিনিয়র ষ্টাফ নার্স তাছলিমা খাতুন, অফিস সহকারী সিরাজুল ইসলাম গত ১৬ এপ্রিল করোনা পজেটিভ শনাক্ত হয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের আইসোলেশন বিভাগে ভর্তি হন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাইনউদ্দিন খান মানিক এ খবরটি নিশ্চিত করে বলেছেন, ফলোআপ নমুনা পরীক্ষায় পর পর দুইবার তাদের নেগেটিভ ফল আসে। এতে করোনা শনাক্ত না হওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল