০৪ জুন ২০২০

মর্মান্তিক দুর্ঘটনায় হতাহত পুরো পরিবার

-

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর নামক স্থানে বুধবার ট্রাকের ধাক্কায় বাবা ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন মা ও ছেলে। বুধবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সেলিম রেজা (৪০) ও কন্যা সুমাইয়া আক্তার (১১)।

ঝিনাইদহ সদর উপজেলার রতনহাট গ্রামের নওশের আলী মোল্লার ছেলে সেলিম রেজা গ্রামীন ব্যাংকের ফিল্ড অফিসার হিসেবে মাগুরায় কর্মরত ছিলেন। আর মেয়ে সুমাইয়া হরিণাকুন্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল। দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও ছোট ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গ্রামীন ব্যাংকের কর্মকর্তা সেলিম রেজা সকালে মোটরসাইকেল যোগে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাগুরা থেকে গ্রামে ফিরছিলেন। তিনি ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মেয়ে সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত সেলিম রেজারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার পথে গোয়লন্দ একটি ক্লিনিকে বেলা ১২টার দিকে মৃত্যু বরণ করেন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে। এদিকে দুর্ঘটনায় বাবা ও কন্যার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রতনহাট গ্রামে।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv