০৫ জুন ২০২০

শেরপুরে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু, আশপাশের বাড়ি লকডাউন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ পলাশীকুড়া গ্রামে এক ব্যক্তি জ্বর এবং শ্বাসকষ্টে রোববার রাতে মারা গেছেন। করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি ‘লকডাউন’ ঘোষণা করেছে প্রশাসন।

সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফ জানান, ‘করোনা পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআরে যোগাযোগ করা হচ্ছে। সোমবার রক্তের নমুনা সংগ্রহের পর ওই ব্যক্তির দাফন-জানাযা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুর রহমানও।

স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, ওই ব্যক্তি ভালুকায় নির্মাণ শ্রমিকের কাজ করতেন। তিন দিন আগে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv