২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালুকায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৩

- নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র ও ট্রাকচালকসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনার একটি ঘটেছে শুক্রবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ভান্ডাব এলাকায়। আর স্কুলছাত্র নিহত হয়েছে সকাল ৯টায় উপজেলার কৈয়াদী বাজারের পাশে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভান্ডাব এলাকায় শুক্রবার ভোররাতে জামালপুর ফেরত ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি বালুবোঝাই ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় ট্রাকচালক জামালপুর জেলার জামাল উদ্দিন (৪০) ও একই এলাকার হেলপার শাকিল আহমেদ (২৫) ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করেন।

অপরদিকে শুক্রবার সকাল ৯টার সময় উপজেলার কৈয়াদী গ্রামের সৌদি প্রবাসী রুস্তম আলীর ছেলে স্কুলছাত্র শাহিন (১৪) মোটরসাইকেল চালিয়ে বাড়ি থেকে কৈয়াদী বাজারে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে সে ঘটনাস্থলেই নিহত হয়।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল