২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে এক ব্যক্তির লাশ উদ্ধার

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় জানা যায়নি।

বুধবার সকালে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী ঈশ্বরগঞ্জ থানায় খবর দেয়। পরে আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর জালাল উদ্দিন ইউপি কার্যালয়ের পেছনে কিতাব উদ্দিন ফকিরের মাজারের পরিত্যক্ত একটি ঘর থেকে চাদর দিয়ে মোড়ানো ওই লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, অজ্ঞাত ওই ব্যক্তির মাথায় রক্তাক্ত জখম রয়েছে। নিহতের পরিচয় সনাক্তের জন্য ময়মনসিংহের সিআইডি পুলিশ ঘটনাস্থল পৌঁছে নিহতের আঙ্গুলের ছাপ সংগ্রহের পর লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল