২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ - নয়া দিগন্ত

ময়মনসিংহে একসাথে চার মেয়ে শিশুর জন্ম দিলেন সুলতানা আক্তার (২১) নামে এক গৃহবধূ। তিনি ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের খালইপুর গ্রামের মো. তোফায়েল আহমেদের স্ত্রী। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনি ও লেভার ওয়ার্ডে সিজারের মাধ্যমে চার শিশু কন্যার জন্ম হয়।
একসাথে চার কন্যা সন্তানের বাবা তোফায়েল আহমেদ কৃষক।

তিনি বলেন, ‘আল্লাহ আমাকে একসাথে চার কন্যা সন্তান দান করেছেন। আমার একটি তিন বছরের ছেলেও রয়েছে। আমি চারজনকেই লালন পালন করব।’ প্রসুতি ও চার সন্তান সুস্থ আছে বলেও জানান তিনি।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডের ৩ নং ইউনিটের প্রধান ডা. এস এম নাহিদা আক্তার বলেন, দু’টি শিশু নরমাল ডেলিভারি হওয়ার পর সুলতানা আক্তারকে হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালে সিজার করার পর আরো দুটি শিশুর জন্ম হয়।

তিনি জানান, সদ্যোজাত শিশুদের ওজন খুব কম। তিনটি শিশু সুস্থ আছে। একটি শিশুর অবস্থা তেমন ভালো নেই। শিশু ওয়ার্ডে ভর্তি করার পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল