২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দূর্গাপুরে সড়ক দুর্ঘটনায় ৫ এসএসসি পরীক্ষার্থী নিহত

- ছবি : সংগৃহীত

নেত্রকোনা জেলার দূর্গাপুরে এক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে পাঁচ এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় আরো ১৮ জন আহত হয়। শনিবার রাত ৯টার দিকে ময়মনসিংহ-দূর্গাপুর সড়কের দূর্গাপুর উপজেলার শান্তিনগর নামকস্থানে ট্রাকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

আমাদের গৌরীপুর সংবাদদাতা জানায়, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষার্থীরা শনিবার সকালে পিকনিক করতে দূর্গাপুর যায়। রাতে ফেরার পথে দূর্গাপুর উপজেলার শান্তিনগরে তাদের পিকআপ ভ্যান সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। এতে গৌরীপুরের পাঁচজন শিক্ষার্থী মারা যায়। এ খবর ছড়িয়ে পড়েল এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওযা গেছে। তিনি শালীহর গ্রামের রমজানের ছেলে হৃদয় বলে জানা গেছে।

গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, নিহতদের বেশির ভাগই তার এলাকার ছেলে। তিনি দুর্ঘটনাস্থলে যাচ্ছেন বলেও জানান।

দুর্গাপুর-কলমাকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী জানান, ২৩ জনের পিকনিকপার্টির দুইটি পিকআপ ভ্যান একটি ট্রাকের সাথে সংঘর্ষের পর পেছন থেকে বালুভর্তি একটি ট্রাক পিকআপের যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। পরে পূর্বধলা হাসপাতালে নেয়ার পথে আরো দুইজন মারা যায়।

নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী পাঁচজন মারা যাওয়ার খবর নিশ্চিত করে জানান, ঘাতক দুটি ট্রাক ও একজন চালককে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল