২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভারতে মুসলমানদের উপর সহিংসতার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল

ভারতে মুসলমানদের উপর সহিংসতার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল। - ছবি : নয়া দিগন্ত

ভারতের দিল্লীর মসজিদে উগ্র হিন্দুত্ববাদী জঙ্গিগোষ্ঠীর অগ্নিসংযোগ, মুসলমানদের বাড়ি-ঘরে হামলা ও নির্বিচারে মুসলিম গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী।

শুক্রবার বাদ জুম’আ শহরের বড় মসজিদ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার ট্রাফিক মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ ও দোয়ার মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী, মাওলানা যাকারিয়া, মাওলানা আমীর আহমেদ, মাওলানা শরীফুল রহমান, মাওলানা জাকির হোসেন, মাওলানা নাসির চৌধুরী, মাওলানা আ: আল মামুন, মাওলানা ইসমাঈল ইবরাহীম, মুফতি গোলাম মাওলা ভূইয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল