২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে ট্রেন-নছিমন সংর্ঘষে আহত ৫

- নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকা থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেনের সাথে নছিমনের সংর্ঘষে ৫ ট্রেনযাত্রী আহত হয়েছেন। এসময় নছিমনটি দুমড়ে মুচড়ে যায়। বুধবার সকাল ১১টায় ময়মনসিংহের গফরগাঁওয়ের শহীদনগর এলাকায় অনুমোদনহীন রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের শহীদনগর এলাকায় বুধবার সকাল ১১টার দিকে একটি নছিমন অনুমোদনহীন রেলক্রসিং পার হওয়ার সময় আটকে যায়। ঠিক এ সময় বিপরীত পাশ থেকে ট্রেন আসতে দেখে চালকসহ যাত্রীরা নছিমনটি লাইনের ওপর ফেলে চলে যায়। পরে ট্রেনের ধাক্কায় নছিমনটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রেনের হাওয়ার পাইপটি ছিঁড়ে ট্রেনটি থেমে যায়। এতে ট্রেনের পাঁচজন যাত্রী আহত হয়। প্রায় আধাঘণ্টা চেষ্টার পর ট্রেনের হাওয়ার পাইপটি মেরামত করে ট্রেনটি ঘটনাস্থল ছেড়ে যায়।

স্থানীয় পাইথল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান ঢালী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড় দুর্ঘটনায় হাত থেকে যাত্রীসহ ট্রেনটি রক্ষা পেয়েছে।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল