০৭ এপ্রিল ২০২০

গফরগাঁওয়ে ট্রেন-নছিমন সংর্ঘষে আহত ৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকা থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেনের সাথে নছিমনের সংর্ঘষে ৫ ট্রেনযাত্রী আহত হয়েছেন। এসময় নছিমনটি দুমড়ে মুচড়ে যায়। বুধবার সকাল ১১টায় ময়মনসিংহের গফরগাঁওয়ের শহীদনগর এলাকায় অনুমোদনহীন রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের শহীদনগর এলাকায় বুধবার সকাল ১১টার দিকে একটি নছিমন অনুমোদনহীন রেলক্রসিং পার হওয়ার সময় আটকে যায়। ঠিক এ সময় বিপরীত পাশ থেকে ট্রেন আসতে দেখে চালকসহ যাত্রীরা নছিমনটি লাইনের ওপর ফেলে চলে যায়। পরে ট্রেনের ধাক্কায় নছিমনটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রেনের হাওয়ার পাইপটি ছিঁড়ে ট্রেনটি থেমে যায়। এতে ট্রেনের পাঁচজন যাত্রী আহত হয়। প্রায় আধাঘণ্টা চেষ্টার পর ট্রেনের হাওয়ার পাইপটি মেরামত করে ট্রেনটি ঘটনাস্থল ছেড়ে যায়।

স্থানীয় পাইথল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান ঢালী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড় দুর্ঘটনায় হাত থেকে যাত্রীসহ ট্রেনটি রক্ষা পেয়েছে।


আরো সংবাদ

দেশের পর্যটন শিল্পে ক্ষতি ৫ হাজার ৭০০ কোটি টাকা: টোয়াব ফতুল্লায় নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ তিন দিন ধরে খাদ্যগুদাম কর্মকর্তা অফিসে নেই, চাল পাচ্ছে না দরিদ্ররা কবর জিয়ারত থেকে বিরত থাকার অনুরোধ ডিএনসিসির লকডাউনের মধ্যে সমুদ্র সৈকতে যাওয়ায় নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীকে বহিষ্কার সাবেক নৌ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যুক্তরাষ্ট্রে সিরাজদিখানে ১৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা সংক্রমণে চলতি মাস খুবই ঝুঁকিপূর্ণ : স্বাস্থ্যমন্ত্রী রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান সাঈদীর মুক্তি চেয়ে লোহাগাড়ার ১০১ আলেমের বিবৃতি আওয়ামী লীগ নেতা আনছেন হাজার হাজার অনুমোদনহীন টেস্ট কিট

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)