১০ এপ্রিল ২০২০

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ বিএনপি কর্মী নিহত, আহত ৫

দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা - ছবি: নয়া দিগন্ত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ বিএনপি কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন।
নিহতরা হলেন, সজীব (২০), আরিফুল (২১), মিজান (২০), সাকিব (২২)।

আহতরা হলেন, লিমন, হৃদয়, শামীম, মিজান, ও শরীফুল। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই বিএনপির কর্মী-সমর্থক বলে হালুয়াঘাট উপজেলা বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার রঘুনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

হালুয়াঘাট থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, বিকেলে হালুয়াঘাট বাস টার্মিনাল থেকে ইমাম ট্রেইলওয়জ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। উপজেলার রঘুনাথপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত দুটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হন। এ সময় আহত হন অন্তত ৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে আরও ২ জনের নিহত হন। অন্যদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইমাম ট্রেইলওয়জ পরিবহনের বাসটিকে আটক করে থানা হেফজতে নেয়া হয়েছে। নিহতদের লাশ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এ বিষয়ে হালুয়াঘাট উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলী আজগর জানান, আজ বিকেলে উত্তর বাজারে দলীয় অফিসে ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা ডাকা হয়। সভায় আসার পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন। তারা সবাই বিএনপির কর্মী-সমর্থক ছিলেন।


আরো সংবাদ