১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রের আত্মহত্যা

- নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে মায়ের সাথে অভিমান করে এক কলেজ ছাত্র বিষপানে আত্মহত্যা করেছে। নিহত কলেজ ছাত্রের নাম ফরিদ আহমেদ হৃদয় (১৯)। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের বাড়াভাটি পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফরিদ আহমেদ হৃদয় গফরগাঁও সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ফরিদের বাবা চাঁন মিয়া গফরগাঁও থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গফরগাঁও সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ফরিদ আহমেদ হৃদয় পার্শ্ববর্তী ভালুকায় আত্মীয় বাড়ি থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফিরে মোবাইলে গেম খেলতে থাকে। এ সময় হৃদয়ের মা পড়ালেখা বাদ দিয়ে গেম খেলতে ছেলেকে নিষেধ করে বকাঝকা করেন। এতে অভিমান করে সে বিষপান করে। খোঁজ পেয়ে বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে হৃদয় মারা যায়।

খবর পেয়ে গফরগাঁও থানার পুলিশ রাতেই বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা

সকল