১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

পিকআপ-ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ২

পিকআপ-ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় পিকআপ ও ট্র্রাকের সংঘর্ষে এক চালকসহ দু'জন নিহত এবং এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডেবা বাসস্ট্যান্ড এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোণা থেকে ছেড়ে আসা একটি মুরগিবাহী পিকআপ ভ্যান বৃহস্পতিবার ভোররাতেঢাকা-ময়মনমিংহ মহাসড়কের ভালুকার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে পিকআপের চালকনিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আরেকটি বালুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কাদেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক নেত্রকোণা জেলার আব্দুল মজিদের ছেলে আমিরুল (৩০) ও একই জেলার মনির উদ্দিনের ছেলে শামীম (৩৫) মারা যান। এ সময় শামীমের বড় ভাই রুহুল আমিন (৪০) গুরুতরু আহত হন।
ভরাডোবা হাইওয়ে পুলিশ দুঘর্টনাস্থল থেকে নিহতদেরউদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী

সকল