২৯ মার্চ ২০২০

ব্যবসা প্রতিষ্ঠানের তালা কেটে চুরি

ব্যবসা প্রতিষ্ঠানের কাটা তালা - ছবি: নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে গভীর রাতে তিনটি দোকানের তালা কেটে চুরির ঘটনা ঘটেছে। চোরেরদল প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি করেছে বলে জানা গেছে। ঘটনাটি সোমবার গভীর রাতে উপজেলার গফরগাঁও ইউনিয়নের হাতিখলা বাজারে ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের হাতিখলা বাজারের ব্যবসায়ী খোরশেদ আলমের মালিকানাধীন কাপড়ের দোকান, মোহাম্মদ ওয়াসিমের মুদি দোকান ও হুমায়ুন কবিরের মুদি দোকানের তালা কেটে এই চুরির ঘটনা ঘটে। চোরেরদল খোরশেদ আলমের দোকান থেকে প্রায় তিন লক্ষ টাকার কাপড়সহ নগদ টাকা, মোহাম্মদ ওয়াসিমের দোকান থেকে প্রায় ১০ হাজার টাকার সিগারেট, নগদ ৪০ হাজার টাকাসহ প্রায় ১ লক্ষ টাকার মালামাল এবং হুমায়ুন কবিরের দোকান থেকে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার সকালে তিন ব্যবসায়ী দোকান খুলতে এসে চুরির কথা জানতে পারেন।

ব্যবসায়ী খোরশেদ আলম বলেন, নগদ টাকাসহ আমার প্রায় তিন লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। চুরির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছি।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)