০৫ এপ্রিল ২০২০

গফরগাঁওয়ে নিখোঁজের ৩ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাড়ি থেকে নিখোঁজের তিন দিন পর শহিদ মিয়া (৫৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে পাগলা থানা পুলিশ গফরগাঁও-টোক সড়কের আহালিয়ার টেক নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করে।

বৃদ্ধ শহিদ উপজেলার মশাখালী ইউনিয়নের বাইলনা গ্রামে মৃত আব্দুছ সাত্তারের ছেলে।

থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার সকালে গফরগাঁও-টোক সড়কের আহালিয়ার টেক নামক স্থানে এক বৃদ্ধকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পাগলা থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ আহত ভেবে বৃদ্ধকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তার মাথার বাম দিকে আঘাতের চি‎‎হ্ন রয়েছে এবং বাম পা ভেঙ্গে গেছে।

বৃদ্ধ শহিদ দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

নিহত বৃদ্ধের ভাতিজা সোহাগ (২৫) বলেন, তার চাচার কোনো সন্তান না থাকায় চার মাস আগে বাইলনা গ্রামে নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার বরমী গ্রামে নিয়ে আসি। পরে ৯ ফেব্রুয়ারি আমাদের বরমী গ্রামে বাড়ি থেকে নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজি করে পাইনি। আজ বুধবার দুপুর ১২টার দিকে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চাচার লাশ শনাক্ত করি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা: শারমিন আক্তার বলেন, পুলিশ বৃদ্ধ শহিদকে নিয়ে এলেও আমরা তাকে মৃত পেয়েছি। তার মাথার বাম পাশে আঘাতের চি‎হ্ন রয়েছে।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান বলেন, ৯৯৯-এ খবর পেয়ে শহিদকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনা বলে ধারণা করা হচ্ছে। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ