২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

- প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত স্কুলছাত্রীর নাম শাহানা (১৩)। সোমবার রাতে উপজেলার দত্তেরবাজার গোহাটা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শাহানা স্থানীয় দত্তেরবাজার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ও একই এলাকার শাজাহানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়নের শাজাহানের মেয়ে, দত্তেরবাজার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শাহানা ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তবে আত্নহত্যার কারণ জানা যায়নি।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল