০৯ এপ্রিল ২০২০

গফরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত স্কুলছাত্রীর নাম শাহানা (১৩)। সোমবার রাতে উপজেলার দত্তেরবাজার গোহাটা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শাহানা স্থানীয় দত্তেরবাজার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ও একই এলাকার শাজাহানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়নের শাজাহানের মেয়ে, দত্তেরবাজার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শাহানা ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তবে আত্নহত্যার কারণ জানা যায়নি।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ

বসুন্ধরা কনভেনশন সেন্টারে ২ হাজার করোনা আইসোলেশন বেড হবে : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রোভিসি করোনায় আক্রান্ত করোনা ঠেকাতে ১০০ ভাগ সফল যে ‘মডেল’ ত্রাণ সমন্বয় কমিটি গঠন করলেন তথ্যমন্ত্রী হুমকি দিয়ে ওষুধ নেয়ার পর মোদিকে ‘মহান’ বললেন ট্রাম্প মৃত ব্যক্তির শরীরে মেলেনি করোনা, হাসপাতাল লকডাউন প্রত্যাহার পটুয়াখালীতে করোনায় অক্রান্ত হয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু দরিদ্রদের কার্ড দিয়ে চাল নিতেন ইউপি সদস্য, উপজেলায় অভিযোগ বাড়ছে সংক্রমণ, ঢাকা ও নারায়ণগঞ্জে চরম আতঙ্ক টাঙ্গাইলে নতুন ৪২ জনের নমুনা সংগ্রহ, গ্রাম লকডাউন ‘সাহস ও বিশ্বাস’ দিয়ে করোনাকে পরাজিত করল ১০৩ বছরের বৃদ্ধা

সকল