০৫ এপ্রিল ২০২০

সভাপতিসহ ৫ পদে বিএনপি, সম্পাদকসহ ১০ পদে আ’লীগপন্থীরা বিজয়ী

ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতি নির্বাচন
-

ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতি কার্যকরী পরিষদ-২০২০ এর নির্বাচনে বিএনপিপন্থী সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদ এবং সাধারণ সম্পাদকসহ দশটি পদে আওয়ামীপন্থীরা বিজয়ী হয়েছেন। রোববার নির্বাচনের ভোটগ্রহণ শেষে সোমবার ফলাফল ঘোষণা করেন জেলা আইনজীবি সমিতির সভাপতি ও রিটার্নিং কর্মকর্তা মো. জালাল উদ্দিন।

নির্বাচনের ঘোষিত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে বিএনপির অ্যাডভোকেট নুরুল হক ৪২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আ’লীগের বিকাশ রায় পেয়েছেন ৩৮০ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের আব্দুর রহমান আল হোসাইন তাজ ৪০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির অ্যাডভোকেট এস আই এম মঞ্জরুল হক বাচ্চু পেয়েছেন ৩৯৯ ভোট।

অডিটর পদে বিএনপির মোস্তাফিজুর রহমান ৩৯১ ভোটে জয়লাভ করেছেন। সহ-সভাপতি পদে আ’লীগের রফিকুল ইসলাম ও তোফায়েল ফারুক, সহ সম্পাদক পদে আ’লীগের জিয়াউল হক, সাজ্জাদুল হক এবং বিএনপির শামসুন্নাহার নির্বাচিত হয়েছেন। সদস্যপদে নির্বাচিতরা হলেন, আ’লীগের শাহনাজ বেগম, ইশতিয়াক আহমেদ, শিবানী মজুমদার, আব্দুর রাজ্জাক ও শহিদুল ইসলাম এবং বিএনপির মাজিদুল হক ও শাহানারা আক্তার বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। এবারের নির্বাচনে ৯১৩ জন ভোটারের মধ্যে ৮৩৪ জন ভোট দিয়েছেন। 


আরো সংবাদ

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)