২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

শেরপুরে খামার প্রহরীর লাশ উদ্ধার


বগুড়ার শেরপুরে খামার প্রহরী বাবু মিয়ার (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের জয়নগর গ্রামের আনিছুর রহমানের ছেলে বাবু মিয়া অনেক দিন যাবৎ কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার ও মাছের পুকুরে প্রহরীর কাজ করে আসছিলো। গত ২৫ জানুয়ারি শনিবার রাত ৯টায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাতের যেকোন সময় সে তার মুরগীর খামার ঘরের মধ্যেই মারা যায়। পরদিন সকালে এলাকাবাসি দেখে শেরপুর থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেরপুর থানার অফিসার ইনর্চাজ মো: হুমায়ুন কবীর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবু মিয়া বিষক্রিয়ায় মারা গেছে। তবে লাশ ময়নাতদন্ত না করে বিষয়টি নিশ্চিত হওয়া যাবেনা।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল