২৬ সেপ্টেম্বর ২০২০

শেরপুরে খামার প্রহরীর লাশ উদ্ধার


বগুড়ার শেরপুরে খামার প্রহরী বাবু মিয়ার (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের জয়নগর গ্রামের আনিছুর রহমানের ছেলে বাবু মিয়া অনেক দিন যাবৎ কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার ও মাছের পুকুরে প্রহরীর কাজ করে আসছিলো। গত ২৫ জানুয়ারি শনিবার রাত ৯টায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাতের যেকোন সময় সে তার মুরগীর খামার ঘরের মধ্যেই মারা যায়। পরদিন সকালে এলাকাবাসি দেখে শেরপুর থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেরপুর থানার অফিসার ইনর্চাজ মো: হুমায়ুন কবীর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবু মিয়া বিষক্রিয়ায় মারা গেছে। তবে লাশ ময়নাতদন্ত না করে বিষয়টি নিশ্চিত হওয়া যাবেনা।


আরো সংবাদ

আমতলীতে দুই একর জমির আমনের চারা উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা সকল দেশের একইসঙ্গে কোভিড ভ্যাকসিন পাওয়া নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী বিদ্যুৎ উপকেন্দ্র নির্মাণে জমি অধিগ্রহণ বন্ধের দাবিতে কৃষকদের মানববন্ধন কমলনগরে জলাবদ্ধতায় তিনশতাধিক পরিবারের দুর্ভোগ চরমে ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! যমুনা নদীর পানি বিপদসীমা উপরে, ফের বন্যার আশঙ্কা অপেক্ষার প্রহর শেষ হচ্ছে না বিসিবি’র পিছিয়ে গেল টাইগারদের শ্রীলংকা সফর ইউপিডিএফ কর্তৃক অপহরণের ৩৩ দিন পর ছাড়া পেল ২ জন বাঙালী ইসরাইলের সঙ্গে সম্পর্ক তৈরি করতে সুদানের ওপর যুক্তরাষ্ট্রের মারাত্মক চাপ ফরিদপুরে আ’ লীগের সভাপতির অভিযোগে ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার

সকল