২৬ জানুয়ারি ২০২১
`

শেরপুরে খামার প্রহরীর লাশ উদ্ধার


বগুড়ার শেরপুরে খামার প্রহরী বাবু মিয়ার (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের জয়নগর গ্রামের আনিছুর রহমানের ছেলে বাবু মিয়া অনেক দিন যাবৎ কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার ও মাছের পুকুরে প্রহরীর কাজ করে আসছিলো। গত ২৫ জানুয়ারি শনিবার রাত ৯টায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাতের যেকোন সময় সে তার মুরগীর খামার ঘরের মধ্যেই মারা যায়। পরদিন সকালে এলাকাবাসি দেখে শেরপুর থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেরপুর থানার অফিসার ইনর্চাজ মো: হুমায়ুন কবীর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবু মিয়া বিষক্রিয়ায় মারা গেছে। তবে লাশ ময়নাতদন্ত না করে বিষয়টি নিশ্চিত হওয়া যাবেনা।



আরো সংবাদ


আড়াই লাখ কোটি ডলারের হালাল বাজার ধরতে চায় বাংলাদেশ সিনেটে ট্রাম্পের অভিশংসনের ধারা আনুষ্ঠানিকভাবে প্রেরণ মোটরসাইকেল- ট্রাকের সংঘর্ষে দুই মেধাবী শিক্ষার্থী নিহত সৌদি-কাতারে চলতি বছরই বিলুপ্ত হচ্ছে ‘কফিল’ পদ্ধতি ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ

সকল