২৮ ফেব্রুয়ারি ২০২১
`

শেরপুরে খামার প্রহরীর লাশ উদ্ধার


বগুড়ার শেরপুরে খামার প্রহরী বাবু মিয়ার (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের জয়নগর গ্রামের আনিছুর রহমানের ছেলে বাবু মিয়া অনেক দিন যাবৎ কাফুড়া গ্রামের ব্যবসায়ী আইয়ুব আলীর মুরগীর খামার ও মাছের পুকুরে প্রহরীর কাজ করে আসছিলো। গত ২৫ জানুয়ারি শনিবার রাত ৯টায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাতের যেকোন সময় সে তার মুরগীর খামার ঘরের মধ্যেই মারা যায়। পরদিন সকালে এলাকাবাসি দেখে শেরপুর থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেরপুর থানার অফিসার ইনর্চাজ মো: হুমায়ুন কবীর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবু মিয়া বিষক্রিয়ায় মারা গেছে। তবে লাশ ময়নাতদন্ত না করে বিষয়টি নিশ্চিত হওয়া যাবেনা।



আরো সংবাদ


টাঙ্গাইলে হেরোইনসহ গ্রেফতার ২ দেশে ২০২২ সালের মধ্যে ৮৮ লাখ প্রিপেমেন্ট মিটার স্থাপন করা হবে নোয়াখালীতে মাদক মামলায় আসামির ১৫ বছরের সশ্রম কারাদণ্ড লড়াইয়ের মোরগের আঁচরে প্রাণ গেলো মালিকের মহেশপুর পৌর নির্বাচনে আবারো মেয়র হলেন আব্দুর রশিদ খান সোমবার থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ জাতীয় প্রেসক্লাব অভ্যন্তরে পুলিশি হামলায় বিএফইউজে-ডিইউজের নিন্দা প্রাইভেট মেডিক্যালের চিকিৎসাব্যয় নির্ধারণ করে দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত কাশ্মিরিদের প্রতি সহনশীলতার আহ্বান জানিয়েছেন সেই অভিনন্দন

সকল