২১ জানুয়ারি ২০২১
`

ময়মনসিংহে বাস ধর্মঘট প্রত্যাহার

-

ময়মনসিংহের পুলিশ সুপারের সাথে জিলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের বৈঠকে আশ্বাসের প্রেক্ষিতে ৩০ ঘণ্টা পর বাস ধর্মঘট প্রত্যাহার করেছে মালিক-শ্রমিকরা।

ধর্মঘট প্রত্যাহার করায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ময়মনসিংহের সকল রুটে বাস চলাচল শুরু হয়েছে।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সাংবাদিকদের জানান, বিআরটিসি কর্তৃপক্ষ এবং জিলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে ফলপ্রসু বৈঠকের পর বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়। বিআরটিসি কর্তৃপক্ষ পরিবহন মালিক-শ্রমিকদের না জানিয়ে বাস চালু করায় ‘ভুল বোঝাবুঝি’র প্রেক্ষিতে ধর্মঘট শুরু হয়। ধর্মঘট চলাকালে বিআরটিসির বাস শ্রমিক ও সাধারণ বাসের শ্রমিকদের সাথে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।

বিআরটিসির বাস চলাচলের প্রতিবাদে সোমবার দুপুর দেড়টা থেকে রাজধানীসহ জেলার সকল রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দেয় জিলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন। আকস্মিক পরিবহন ধর্মঘটের কারণে বিপাকে পড়েন যাত্রীরা।

জিলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন অভিযোগ করে বলেন, বিআরটিসির বাস চলাচলে মালিক ও শ্রমিকদের কোনো আপত্তি নেই। তবে আরটিসির বৈঠক করে নিয়মতান্ত্রিকভাবে বিআরটিসি বাস চলাচলের জন্য অনুরোধ জানান তিনি।



আরো সংবাদ


দুই 'গুরুত্বপূর্ণ নেতার' সভা আহ্বান : মতলবে ১৪৪ ধারা ভারত থেকে করোনার টিকা আসছে আজ প্রেসিডেন্ট বাইডেনের নজিরবিহীন নির্বাহী আদেশ স্মরণ : আসাদুজ্জামান খান জবাবদিহি নিশ্চিত করুন নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা নানা সঙ্কটে ধ্বংসের মুখে রাখাইন তাঁতশিল্প

সকল