২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শেরপুরে পুকুর থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

শেরপুরে শ্রীবরদী উপজেলার বরইকুচি গ্রামে নিখোঁজ শিশুর লাশ শুক্রবার সকালে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। মৃত আমেনা খাতুন আনিকা (৬) শেরপুর সদরের চরশেরপুর গ্রামের আমির আলীর মেয়ে।

শ্রীবরদীর সিঙ্গাবরুনা ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম চিনি জানান, বৃহস্পতিবার শিশু আনিকা তার মায়ের সাথে বরইকুচি গ্রামে নানা আব্দুল আউয়ালের বাড়িতে বেড়াতে আসে। বিকালে বাড়ির উঠানে খেলতে গিয়ে আনিকা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। একপর্যায়ে বাড়ির পাশে দুটি বড় পুকুর থাকায় স্বজনরা সেই পুকুরের পানিতে ডুবে যাওয়ার সন্দেহ করে পুকুর দুটিতে নেমে অনুসন্ধান চালালেও কোনো সন্ধান মেলেনি।

শুক্রবার ভোরে দমকল বিভাগের জামালপুরের ডুবুরি দলকে সংবাদ দেয়া হলে ডুবুরি রফিকুল ইসলামের নেতৃত্বে পুকুর দুটিতে অনুসন্ধান চালানো হয়। প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে একটি পুকুর থেকে শিশু আনিকার লাশ উদ্ধার করে ডুবুরিরা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন

সকল