১৬ জানুয়ারি ২০২১
`

গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ২ পা হারালো এক কিশোর

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে শুভ (১৬) নামের এক কিশোর দুই পা হারিয়েছে।

সোমবার রাতে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শুভ উপজেলার বড়বড়াই গ্রামের গনি মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার রাত পৌণে ৯টার দিকে ঢাকাগামী মহুয়া ট্রেন গয়েশপুর বাজার অতিক্রম করে কাওরাইদ রেলস্টেশনে প্রবেশ করছিল। এ সময় ট্রেনের ভেতর থাকা কিশোর শুভ নিচে নামার জন্য ঝাঁপ দেয়। এতে তার দুই পা ট্রেনের চাকার নিচে পড়ে কেটে যায়। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বড়বড়াই গ্রামের রাসেল বলেন, গফরগাঁও রেলস্টেশন থেকে মহুয়া ট্রেনযোগে ছেলেটি বাড়ি ফেরার জন্য কাওরাইদ রেলস্টেশনে যাচ্ছিল। কিন্তু কাওরাইদ রেলওয়ে স্টেশন সংলগ্ন গয়েশপুর পয়েন্ট অতিক্রম করার সময় ছেলেটি নামতে গেলে এ দুর্ঘটনা ঘটে।



আরো সংবাদ


জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী : কাদের মির্জা বাইডেন শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প করোনায় যে পাঁচটি জিনিস বেশি ব্যবহার করছে মানুষ ফেসবুক-টুইটারই কি বাকস্বাধীনতার নিয়ন্ত্রক হয়ে উঠবে? মৌসুমের আগেই আলুর দরপতন, লোকসানের আশঙ্কা দ্বিতীয় ধাপের ৬০ পৌরসভা ভোটগ্রহণ চলছে সোমবার থেকে যুক্তরাজ্যে সব ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা ১৫৭ বার ব্যর্থ, অবশেষে লার্নার টেস্টে উতরালেন ব্রিটিশ ব্যক্তি বাইডেনের আর্থিক পরামর্শদাতা টিমে কাশ্মিরি বংশোদ্ভূত সামিরা ভারত ও ইউরোপের জন্য আলাদা নীতি, ফের বিতর্কে হোয়াটসঅ্যাপ মাসে ২১.৫০ টাকা দিলে বছরে ৬০ হাজার ক্যান্সার রোগীর চিকিৎসা হতে পারে

সকল