০৭ আগস্ট ২০২০

গৌরীপুরে মোটরসাইকেল চাপায় নারীর মৃত্যু

-
24tkt

ময়মনসিংহের গৌরীপুরে মোটরসাইকেল চাপায় হোসনে বানু (৮০) নামে এক নারী পথচারী নিহত হয়েছেন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গৌরীপুর-কলতাপাড়া সড়কে গুঁজিখা নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত হোসনে বানু উপজেলার পশ্চিম গুঁজিখা গ্রামের মৃত ওয়াহেদ আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃদ্ধা হোসনে বানু রাস্তা পারাপারের সময় গৌরীপুর থেকে বেপরোয়া গতিতে আসা জনৈক মোটরসাইকেল আরোহী ওই বৃদ্ধাকে চাপা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গৌরীপুর থানার এসআই আব্দুল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনার পর মোটরসাইকেল আরোহী পালিয়ে যান। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি (ময়মনসিংহ-হ-১৩-৮৩৬৪) জব্দ করা হয়েছে।


আরো সংবাদ

দোহার ও নবাবগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি, দুর্ভোগে হাজারো মানুষ দৌলতদিয়ায় দীর্ঘ যানজট, পারাপারের অপেক্ষায় ৫ শতাধিক যানবাহন টাঙ্গাইলে আ’লীগ নেতা নিক্সন হত্যা মামলায় আরো তিন আসামির স্বীকারোক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে : কৃষিমন্ত্রী স্বামী হত্যার বিচার চেয়ে স্ত্রীর মানববন্ধন এথেন্সে নামাজের স্থানগুলো বন্ধের নির্দেশ; বৈষম্যের শিকার মুসলিমরা সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার কটিয়াদীতে ইসলাম ধর্ম অবমাননাকারী ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার টাঙ্গাইলে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫১ মশা নিয়ন্ত্রণ: ডিএনসিসিতে শনিবার থেকে আবারো চিরুনি অভিযান সোনাতলায় ব্রাইট ফিউচার ফাউন্ডেশনের কার্যনিবার্হী পর্ষদ গঠিত

সকল