১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মায়ের কোলেই শিশু নিহত

মায়ের কোলেই মৃত্যু হয় সিনহা আক্তারের - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে গতকাল শনিবার বিকালে লংগাইর গ্রামের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আড়াই বছর বয়সী সিনহা আক্তার নামে এক শিশু নিহত হয়েছে।

সে উপজেলার লংগাইর ইউনিয়নের লংগাইর গ্রামের সোহেল মিয়া ও সুফিয়া বেগম দম্পত্তির শিশুকন্যা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার উপজেলার লংগাইর গ্রামের বালিকা প্রাথমিক বিদ্যালয় এলাকায় মোড়ল বাড়ির সামনে পিডিবির একটি সার্ভিস তার দীর্ঘ সময় ধরে ছিঁড়ে রাস্তার উপর পড়েছিল। এলাকাবাসী বিদ্যুৎ বিভাগকে বার বার অবহিত করলেও বিদ্যুৎ বিভাগ ছেড়া তারটি রাস্তা থেকে সরায়নি। সুফিয়া বেগম বিকাল সাড়ে পাঁচটার দিকে তার মেয়েকে কোলে করে নিয়ে নিজ বাড়ি থেকে মোড়ল বাড়ি যাওয়ার পথে এই ছেড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়। সুফিয়া বেগমের কোলে থাকা তার আড়াই বছর বয়সী সিনহা আক্তার মায়ের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মায়ের কোলেই মারা যায়। পরে বাড়ির লোকজন দ্রুত সুফিয়া বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সুফিয়া খাতুনের অবস্থাও আশংকাজনক।

পাগলা থানার ওসি মো: শাহিনুজ্জামান জানায়, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা জামালপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত সরকারি নির্দেশনা উপেক্ষা করে উদীচীর নববর্ষের অনুষ্ঠান, যা বলল ডিএমপি আড়াইহাজারে ব্যাটারি কারখানায় আগুন

সকল