১১ আগস্ট ২০২০

ফুলপুরে ভূমি অফিসের হিসাবরক্ষকের ‘ইয়াবা’ সেবন !

অফিসে বসে সমীর কুমারের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল - ছবি : নয়া দিগন্ত
24tkt

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে অফিস চলাকালীন প্রধান সহকারী কাম হিসাবরক্ষক সমীর কুমার চক্রবর্তীর ‘ইয়াবা’ সেবনের ভিডিও ভাইরাল হয়েছে।

আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। ওই ভিডিওতে দেখা যায়, ফুলপুর ভূমি অফিসের চেয়ারে বসে তিনি (সমীর কুমার চক্রবর্তী) ইয়াবা সেবন করছেন। তাকে সহকর্মীরা সহযোগিতা করছেন।

দীর্ঘদিন ধরে তার বিরুদ্ধে এমন অভিযোগ ছিল। ওই ভিডিওটির মাধ্যমে তার সত্যতা প্রমাণিত হয়।

এ ব্যাপারে অভিযুক্ত সমীর কুমার চক্রবর্তী বলেন, ‘এ বিষয়ে আমার কোনো কথা নেই।’

সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বে থাকা ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইফুল ইসলাম বলেন, ‘আমি ভিডিওটা দেখিনি। যদি কেউ সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগ করে থাকে তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

জেলা প্রশাসক মিজানুর রহমান সাংবাদিকদের জানান, তিনি ভিডিওটি হাতে পেয়েছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে দুদক সূত্র জানায়, গত বুধবার ভূমি কার্যালয়ে ময়মনসিংহ সমন্বিত দুর্নীতি দমন কমিশনের উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধরসহ কয়েকজন সহকারী পরিদর্শক অভিযান চালিয়ে উপজেলা ভূমি অফিসে ব্যাপক অনিয়ম-দুর্নীতির প্রমাণ পেয়েছেন।

দেখুন:

আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩১০)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৮)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬৭)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৯৪)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪২)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৬)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৮)