২৩ সেপ্টেম্বর ২০২০

অবৈধ অনুপ্রবেশ : দুই ভারতীয়কে ফেরত, ফিরলো এক বাংলাদেশী

অবৈধ অনুপ্রবেশ : দুই ভারতীয়কে ফেরত, ফিরলো এক বাংলাদেশী - নয়া দিগন্ত

বাংলাদেশের কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত দুই ভারতীয় নাগরিক ও ভারতের কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত এক বাংলাদেশী নাগরিককে সোমবার নিজ নিজ দেশের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার উপ-অধিনায়ক অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ভারতের মেঘালয় রাজ্যের দক্ষিণ গারো পাহাড় জেলার রংরা থানার ইমবোলকা গ্রামের মৃত ক্ষীতিন্দ্র মারাকের পুত্র জ্যাকাস সাংমা ও তার ছোট ভাই কিন্ডো এ সাংমা বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে সাজার মেয়াদ শেষ হওয়ায় আজ সোমবার সকালে নেত্রকোনা জেলা কারাগার থেকে মুক্তি লাভ করে।

অপরদিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের গাঁওবাড়ী গ্রামের মাইকেলের পুত্র ফ্যাংমান সাংমা ভারতে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক থাকার পর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের তত্বাবধানে স্বদেশ ফেরত পাঠানোর উদ্যোগ নেয়া হয়।

এরই প্রেক্ষিতে বিজিবি ৩১ ব্যাটালিয়নের বিজয়পুর কোম্পানী কমান্ডার ও বিএসএফ ৪৩ ব্যাটালিয়নের বাগমারা কোম্পানী কমান্ডারের উপস্থিতিতে বাংলাদেশ পুলিশ ও ভারতীয় ইমিগ্রেশন পুলিশের মধ্যে সোমবার সকাল ১১টা ১৫ মিনিটের দিকে দুর্গাপুর উপজেলার বিজয়পুর এলসি স্টেশন দিয়ে নিজ নিজ দেশের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ

প্রেম সোহাগের সাথে, ধর্ষণের অভিযোগ মামুনের বিরুদ্ধে মুসলিম হওয়ায় হোটেল থেকে তাড়িয়ে দেয়া হলো পশ্চিমবঙ্গের শিক্ষকদের সবুজ ঘাসের দাগ, হাল ফ্যাশানের এই জিনসের দাম এত! ভুল করে কাটা লটারির টিকিটে ৩ কোটি ৮৭ লাখের বেশি টাকা জিতল দম্পতি চীন-ভারত সমঝোতা : ফ্রন্টলাইনে অতিরিক্ত সেনা পাঠাবে না কেউই হাইব্রিডের কবলে দেশী শাকসবজি সুস্থ হওয়া পর্যন্ত খালেদা জিয়ার সব মামলার কার্যক্রম স্থগিত চান আইনজীবীরা অভিনেত্রী মিনু মমতাজের ইন্তেকাল ভ্যাকসিনে পার্শ্বপ্রতিক্রিয়া হয়ে দায় নিবে রাশিয়া প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত রোববার আবারো ‘দ্রুত ও ক্ষিপ্র’ হয়ে উঠতে চান তাসকিন

সকল