২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর এলাকায় এক বাসা থেকে গত বৃহস্পতিবার দুপুরে আয়েশা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গফরগাঁও থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর শহরের ৪ নং ওয়ার্ডের চর জন্মেজয় গ্রামের বধ্যভূমি সড়কে জহিরুল ইসলাম ও আয়েশা আক্তার দম্পতি বসবাস করতেন। তাদের কোন সন্তানাদি ছিল না ।

প্রায় এক বছর পূর্বে পৌর শহরের চর জম্মেজয় এলাকার শাহজাহান মিয়ার ছেলে জহিরুল ইসলামের (২০) এর সাথে উপজেলার নামা লংগাইর গ্রামের কেরামত আলীর মেয়ে আয়েশা আক্তারের বিয়ে হয় । আয়েশা আক্তার ৭ মাসের সন্তান সম্ভবা ছিল।

খবর পেয়ে দুপুর ১২টার দিকে বাসার একটি কক্ষের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আয়েশার লাশ উদ্ধার করে পুলিশ ।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল