১০ জুলাই ২০২০

অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর এলাকায় এক বাসা থেকে গত বৃহস্পতিবার দুপুরে আয়েশা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গফরগাঁও থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর শহরের ৪ নং ওয়ার্ডের চর জন্মেজয় গ্রামের বধ্যভূমি সড়কে জহিরুল ইসলাম ও আয়েশা আক্তার দম্পতি বসবাস করতেন। তাদের কোন সন্তানাদি ছিল না ।

প্রায় এক বছর পূর্বে পৌর শহরের চর জম্মেজয় এলাকার শাহজাহান মিয়ার ছেলে জহিরুল ইসলামের (২০) এর সাথে উপজেলার নামা লংগাইর গ্রামের কেরামত আলীর মেয়ে আয়েশা আক্তারের বিয়ে হয় । আয়েশা আক্তার ৭ মাসের সন্তান সম্ভবা ছিল।

খবর পেয়ে দুপুর ১২টার দিকে বাসার একটি কক্ষের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আয়েশার লাশ উদ্ধার করে পুলিশ ।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় চৌকস পুলিশ কর্মকতা আলমগীর এবার ট্যুরিস্ট পুলিশে বড়শিতে আটকালো ৮ ফুট ডলফিন, কেটে বিক্রি শ্রীলঙ্কা মুসলমানদের লাশ পুড়ে ফেলতে বাধ্য করে ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে টাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩১ করোনা: ভারতে এক দিনে রেকর্ড ২৬ হাজার ৫০৬ রোগী শনাক্ত করোনাভাইরাস: জরুরি সিদ্ধান্ত কীভাবে হচ্ছে, কতটা গুরুত্ব পাচ্ছে বিশেষজ্ঞ মতামত? রাজার দাম ১৫ লাখ টাকা! সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে : ডেপুটি স্পিকার ত্রাণ ও স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান জোরদার হবে : দুদক এই মুহূর্তে আমেরিকার সাথে আর কোনো আলোচনা নয় : উত্তর কোরিয়া

সকল