১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর এলাকায় এক বাসা থেকে গত বৃহস্পতিবার দুপুরে আয়েশা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গফরগাঁও থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর শহরের ৪ নং ওয়ার্ডের চর জন্মেজয় গ্রামের বধ্যভূমি সড়কে জহিরুল ইসলাম ও আয়েশা আক্তার দম্পতি বসবাস করতেন। তাদের কোন সন্তানাদি ছিল না ।

প্রায় এক বছর পূর্বে পৌর শহরের চর জম্মেজয় এলাকার শাহজাহান মিয়ার ছেলে জহিরুল ইসলামের (২০) এর সাথে উপজেলার নামা লংগাইর গ্রামের কেরামত আলীর মেয়ে আয়েশা আক্তারের বিয়ে হয় । আয়েশা আক্তার ৭ মাসের সন্তান সম্ভবা ছিল।

খবর পেয়ে দুপুর ১২টার দিকে বাসার একটি কক্ষের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আয়েশার লাশ উদ্ধার করে পুলিশ ।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল