২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জামালপুরে জামায়াতের আলোচনা সভা

-

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে শহর জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার বিকেলে এ কর্মসূচি পালিত হয়েছে।

শহর জামায়াতে ইসলামীর আমীর সুলতান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী আইনজীবী আব্দুল আউয়াল। অনুষ্ঠান সঞ্চালনা করেন শহর জামায়াতে ইসলামীর সেক্রেটারী আছিমুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন জামায়াত নেতা মাওলানা ইয়াহ ইয়া।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতা পরবর্তীকালে ১৯৭৫ সালের ৭ নভেম্বর না হলে বাংলাদেশের ইতিহাস ভিন্ন রকম হতে পারতো। ৭ নভেম্বর না হলে দেশ আধিপত্যবাদীদের হাতে চলে যেত। আওয়ামী লীগ আজ সেই আধিপত্যবাদীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছে। এই সঙ্কটময় অবস্থা থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে আন্দোলনের বিকল্প নেই। দেশ রক্ষা আন্দোলনে সকলকে শরীক হতে হবে।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়েছে। এ সময় জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল